সিলেটে আজ জিয়াউর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ তরা হবে

Credit: www.dailyinqilab.com

 আগামী ৩০ মে বাংলাদেশের স্বাধীনতার মহান ঘোষক ও আধুনিক বাংলাদেশের স্থপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ) এর উদ্যোগে বিভিন্ন মানবিক কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

চলতি বছর ভারী বর্ষণ ও উজানের ঢলে সৃষ্ট হওয়া বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেটের বিভিন্ন এলাকায় আজ ২৭ মে শুক্রবার জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ) আয়োজনে ফ্রি মেডিক্যাল ক্যাম্প, ঔষধ ও খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠিত হবে।

শুক্রবার সকাল ১০ টায় সিলেটের শেখ ঘাট এলাকায় এবং দুপুর ২ট ৩০ মিনিটে সাদাটিকর এলাকায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প, ঔষধ ও খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সম্মানিত সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।
এতে সভাপতিত্ব করবেন জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম। 

উক্ত অনুষ্ঠানে বিএনপির নেতৃবৃন্দ এবং জিয়াউর রহমান ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য সহ বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ এবং পেশাজীবী নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। উক্ত কর্মসূচিতে সিলেটে সমন্বয়, বাস্তবায়ন ও সার্বিক ব্যাবস্থাপনায় সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব জনাব মিফতাহ্ সিদ্দিকীর উপর দায়িত্ব অর্পন করা হলো।
নবীনতর পূর্বতন