দামি ফ্ল্যাগশিপ ফোনকে লজ্জায় ফেলে দিতে পারে Poco-র এই 5G ফোন | Poco m4 5g রিভিউ

Poco M4 5G

 Poco ফোনের ডিজাইন সম্পর্কে পকো'র ভক্তদের ভালোবাসার কমতি নেই। সম্প্রতি নতুন ফোন Poco M4 5G-র দাম প্রকাশ করেছে কোম্পানিটি আর তাতেই বাজারে নতুন করে হৈচৈ দেখা দিয়েছে।Poco X4 Pro 5G লঞ্চ করার কয়েক সপ্তাহ পরপরই ভারতে আরও একটি 5G ফোন লঞ্চ করাতে চলেছে Poco। এই নতুন ফোনটি হল Poco M4 5G, যা আদতে Poco M3-র উত্তরসূরী। গত বছর ভারতে Poco নিয়ে এসেছিল M3, স্মার্টফোনের ডিজাইনে সেই থেকেই এক নতুন পথ চলা শুরু। ধারণা করা যাচ্ছে, খুব শীঘ্রই Poco m4 5g ফোনটি বাংলাদেশে আসতে পারে।

আজ (২৯ এপ্রিল, ২০২২) একটি অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে Poco M4 5G লঞ্চ করা হবে। টিজার থেকে জানা গিয়েছে যে, ফোনটি ভারতে Flipkart-এর মাধ্যমে বিক্রি করা হবে। 

মজার ব্যাপার হচ্ছে, Poco M4 5G ফোনটি Redmi Note 11E-এর আদলে তৈরি করা হয়েছে। কেননা, এর ক্যামেরাগুলো  Note 11E এর মতো বসানো হয়েছে যেটি বর্তমানে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G ফোন হিসেবে ভারতীয় বাজার দখল করে আছে।

Poco M4 5G ফোনটির ডিজাইন যথেষ্ট আকর্ষণীয় দেখতে। নীল আর হলুদ রঙের দু’টি মডেলে পাওয়া যাবে। পিছনে Google Pixel 6-এর আদলে রয়েছে একটি কালো স্ট্যাপ। তবে এটি Pixel 6-এর থেকেও বড়। তারই মধ্যে বসানো ডুয়াল ক্যামেরা। ৩.৫ মিলিমিটারের একটি হেডফোন জ্যাকও থাকছে ফোনটিতে।

নবীনতর পূর্বতন