বিনামূল্যে অনলাইনে টিভি সিরিজ এবং টিভি শো দেখার ৩টি উপায়

নেটফ্লিক্স 

আপনি যদি ইন্টারনেটের সাথে সংযুক্ত থাকেন, তাহলে আপনি বিনামূল্যে অনলাইনে টিভি সিরিজ এবং টিভি শো দেখতে পারেন।  আপনাকে যা করতে হবে তা হল একটি ভাল অনলাইন স্ট্রিমিং ওয়েবসাইট সন্ধান করুন এবং এতে চলচ্চিত্র, টিভি শো এবং টিভি সিরিজের তালিকা সংগ্রহ দেখুন। আজকের আর্টিকেলে আমরা ওয়েবে বিনামূল্যে আপনার প্রিয় টিভি শো এবং সরাসরি খেলাধুলা দেখার ৩ টি সেরা উপায় সম্পর্কে কথা বলতে যাচ্ছি।


 ১. বিনামূল্যে ট্রায়াল দেখুন

একটি কমন ব্যাপার হলো যে, অধিকাংশ স্ট্রিমিং সাইট প্রথমবারের জন্য বিনামূল্যে ট্রায়াল প্রদান করে।  সুতরাং, আপনি এই সাইটগুলি পরীক্ষা করে দেখতে পারেন এবং কয়েক সপ্তাহ বা মাসের জন্য ট্রায়ালের জন্য যেতে পারেন।  যদিও একটি ট্রায়াল পিরিয়ড একটি স্থায়ী সমাধান নয়, এটি অন্তত আপনাকে পরিষেবাটি যথেষ্ট ভাল কিনা তা খুঁজে পেতে সহায়তা করতে পারে।  সুতরাং, সাবস্ক্রিপশন পরিষেবার জন্য অর্থপ্রদান করার আগে ট্রায়ালগুলি পরীক্ষা করা উচিত।


২. একটি ফ্রি টিভি স্ট্রিমিং অ্যাপ বা ওয়েবসাইটে যান৷

 আপনি যদি ওয়েবসাইট গুলোর সাবস্ক্রিপশন প্ল্যান বা ট্রায়াল পরিষেবা পছন্দ না করেন তবে একটি ভাল উপায় হল অন্যান্য ফ্রিতে সেবা দেওয়া স্ট্রিমিং আ্যাপ কিংবা ওয়েবসাইট। এই স্ট্রিমিং অ্যাপ বা ওয়েবসাইটগুলি ভিডিও গুলির মধ্যে বিজ্ঞাপন দিয়ে তাদের ইনকাম এবং হোস্টিং খরচ মিটিয়ে নেয়৷

এক্ষেত্রে একমাত্র নেতিবাচক দিক হল যে, ফ্রি স্ট্রিমিং আ্যাপ ও সাইটের জন্য আপনাকে প্রথমে ঐ আ্যাপ কিংবা সাইটের মধ্যে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। অর্থাৎ আপনাকে যা করতে হবে তা হল সাইটের সাথে নিবন্ধন করুন এবং একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরী করুন৷ কোনো আ্যাপে রেজিস্টার করার আগে প্লে স্টোরে ব্যবহারকারীদের মতামত গুলো পড়তে ভুলবেন না।

৩. একটি ডিজিটাল অ্যান্টেনার ব্যবস্থা করুন

আপনি যদি একটি ডিজিটাল অ্যান্টেনা ব্যবহার করেন, তাহলে আপনি তারের ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন এবং লাইভ টেলিভিশনে অ্যাক্সেস পেতে পারেন, যেমন স্থানীয় সংবাদ এবং সরাসরি খেলাধুলা।

আপনার অবস্থানের উপর ভিত্তি করে অ্যাক্সেসযোগ্য চ্যানেলের সংখ্যা পরিবর্তিত হতে পারে।

এই ইউনিটগুলির নেতিবাচক দিক হল যে, সংযোগ স্থাপন করতে আপনাকে সমস্যা পোহাতে হতে পারে যদি আপনি একটি উচ্চ-জনবসতিপূর্ণ এলাকা কিংবা গ্রামঞ্চলে থেকে থাকেন। বাংলাদেশের গ্রামঞ্চলের নেটওয়ার্কের বেহাল দশা আপনার অগোচরে নয়।

তাহলে আজকে আমরা জানলাম, কিভাবে সাধারণ কিছু টেকনিক খাটিয়ে বিনামূল্যে অনলাইনে টিভি সিরিজ এবং টিভি শো দেখতে পারবো। 

নবীনতর পূর্বতন