অ্যারন ফিঞ্চকে অ্যালেক্স হেলসের বদলি হিসেবে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স

 

অ্যারন ফিঞ্চ (ছবি ক্রেডটঃ ফেসবুক)

অস্ট্রেলিয়ান ওপেনার অ্যারন ফিঞ্চ আইপিএল ২০২২ মৌসুমের জন্য কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর) যোগ দেবেন ইংল্যান্ডের ওপেনার অ্যালেক্স হেলসের বদলি হিসেবে, যিনি ক্লান্তির কারণে টুর্নামেন্ট থেকে সরে দাড়িয়েছেন।

একই কারণে জেসন রয় অনির্দিষ্টকালের জন্য বিরতি নেওয়ার পর হেলস হলেন দ্বিতীয় ইংলিশ খেলোয়াড় যিনি এটি করেছেন। হেলসের পরিবর্তে ফিঞ্চ জায়গাটি দখল করবেন। তিনি তার আগের সময়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) হয়ে খেলেছিলেন।

অস্ট্রেলিয়ান এ বিশ্বকাপজয়ী-অধিনায়ক ১.৫০ কোটি টাকা মূল্যে যোগ দেবেন। বেঙ্গালুরুতে ১২ এবং ১৩ ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হওয়া মেগা নিলামে তিনি অবিক্রিত ছিলেন।

অ্যারন ফিঞ্চের জন্য এটি হতে যাচ্ছে নবম আইপিএল দল, যা তাকে সবচেয়ে বেশি সংখ্যক ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলা খেলোয়াড় হিসেবে গড়ে তুলেছে। তিনি রাজস্থান রয়্যালস (২০১০), দিল্লি ডেয়ারডেভিলস (২০১১,২০১২), পুনে ওয়ারিয়র্স ইন্ডিয়া (২০১৩), সানরাইজার্স হায়দ্রাবাদ (২০১৪), মুম্বাই ইন্ডিয়ান্স (২০১৫), গুজরাট লায়ন্স (২০১৬,২০১৭), কিংস ইলেভেন পাঞ্জাব (২০১৮) এর অংশ ছিলেন ), রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (২০২০) এবং বর্তমানে তিনি কলকাতা নাইট রাইডার্স (২০২২) এর হয়ে খেলবেন।

কেকেআর ভারতীয় ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের উপর তাদের অর্থ ঢেলে দিয়েছে, তাকে অধিনায়ক এবং দলের অ্যাঙ্কর করার জন্য। তারা অস্ট্রেলিয়ান টেস্ট অধিনায়ক প্যাট কামিন্সকে ৭.২৫ কোটি টাকায় ফেরত নিয়েছে।

উল্লেখযোগ্যভাবে, তারা চারজন খেলোয়াড়কে ধরে রেখেছে - আন্দ্রে রাসেল (INR ১৬ কোটি), বরুণ চক্রবর্তী (INR ১২ কোটি), ভেঙ্কটেশ আইয়ার (INR ৮ কোটি) এবং সুনীল নারিন (INR ৬ কোটি)। তারা তাদের সম্পূর্ণ ২৫টি স্লট পূরণ করতে পেরেছে এবং নিলামের শেষ নাগাদ তাদের ৫৫ লাখ টাকার পার্স বাকি আছে।

IPL 2022-এর জন্য কলকাতা নাইট রাইডার্স স্কোয়াড:

অজিঙ্কা রাহানে, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়াস আইয়ার, নীতীশ রানা, স্যাম বিলিংস, আন্দ্রে রাসেল, রিংকু সিং, সুনীল নারিন, প্যাট কামিন্স, শিবম মাভি, বরুণ চক্রবর্তী, শেলডন জ্যাকসন, অনুকুল রায়, রাশিখ দার, বাবা ইন্দ্রজিৎ, চমিকা করুণারত্নে। , প্রথম সিং, অশোক শর্মা, অ্যারন ফিঞ্চ, টিম সাউদি, রমেশ কুমার, মোহাম্মদ নবী, উমেশ যাদব, আমান খান।

নবীনতর পূর্বতন