শীঘ্রই শুরু হচ্ছে রাখালগঞ্জ, ইনাত আলীপুর, মির্জানগর, মানিকপুর রাস্তার কাজ

 

ডঃ মোঃ এনামুর রহমান এম.পি

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডঃ মোঃ এনামুর রহমান এম.পি বলেছেন, "দক্ষিণ সুরমার রাখালগঞ্জ, ইনাত আলীপুর, মির্জানগর, মানিকপুর রাস্তার কাজ আগামী বর্ষা মৌসুমে পূর্বে শুরু হবে"। 

স্বাধীনতার ৫০ বছর পরেও এই রাস্তাটির জন্য জনগণের দুর্ভোগ পোহাতে হচ্ছে।এটাকে অত্যন্ত দুঃখজনক বলে আগামী এক সপ্তাহের মধ্যে এ রাস্তা নির্মাণ প্রক্রিয়া শুরুর আশ্বাস দেন প্রতিমন্ত্রী।

গতকাল শনিবার (২৬ ফেবু্রুয়ারি, ২০২২) দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের রাখালগঞ্জ থেকে ইনাতআলীপুর, মির্জানগর, মানিকপুর রাস্তা পরিদর্শন করেন প্রতিমন্ত্রী। পরে ইলাশ আলীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সানর মিয়া এতে সভাপতিত্ব করেন। 

দাউদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুল হকের পরিচালনায় আয়োজিত সভায় মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের অর্থের অভাব নেই। এ সরকারের আমলে দেশের কোথাও রাস্তা-ঘাট অবহেলিত থাকবে না।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট-৩ আসনের এম.পি হাবিবুর রহমান হাবিব বলেন, "দক্ষিণ সুরমা উপজেলার অবহেলিত এই গ্রামগুলোকে উন্নয়নের আওতায় আনতে নির্বাচনের পূর্বে আমি প্রতিশ্রুতি দিয়েছিলাম। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এম.পি এলাকা পরিদর্শন করে রাস্তাটি নির্মাণের আশ্বাস দিয়েছেন। নির্বাচনী এলাকার জনগণের পক্ষ থেকে এজন্য প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জানাই।"

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- দক্ষিণ সুরমা উপজেরা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা তালুকদার, সিলেট জেলা দুর্যোগ ও ত্রাণ কর্মকর্তা নুরুল ইসলাম, সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ,সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম,ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আতিকুর রহমান, আওয়ামীলীগ নেতা খিজির খান,পংকি মিয়া,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল কাদির সাদেক, সাধারণ সম্পাদক সারোয়ার আলম মিতুন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মঞ্জুর আহমদ, সাবেক জেলা ছাত্রলীগ নেতা শাহীন আলী, যুবলীগ নেতা মনসুর আহমদ। স্বাগত বক্তব্য রাখেন আব্দুল বাছিত বাবুল, ইউনিয়ন পরিষদ সদস্য ইরা মিয়া,খসরুজ্জামান প্রমুখ।

নবীনতর পূর্বতন