সুনামগঞ্জে বন্ধুর চুরিকাঘাতে বন্ধু খুন


 সুনামগঞ্জে পুরাতন বাস স্ট্যান্ডে পাওনা ৪২০ টাকা নিয়ে কথা কাটাকাটি হয। ঘটনার এক পর্যায়ে কথার জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে খুন হয় সাইফুল ইসলাম নয়ন (২৫) নামের এক যুবক।

আজ (৩০ জানুয়ারি) বিকেলে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্ট্যান্ডে এই ঘটনা ঘটে। নিহত যুবক সুনামগঞ্জ পৌর সভার বড়পাড়া এলাকার কাউসার আহমেদের ছেলে সাইফুল।

এই ঘটনার সাথে জড়িত অভিযুক্ত ঘাতক বন্ধু রেজুয়ান মিয়া (২৫) ও তার ভাই রোহান মিয়া (২৩) কে আটক করেছে পুলিশ। আটককৃত দুই যুবক রেজুয়ান ও রোহান জেলার শান্তিগঞ্জ উপজেলার উজানীগাঁও গ্রামের নুরুল হোসাইনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত নয়ন ও রেজুয়ান দুই জন ঘনিষ্ট বন্ধু ছিলেন। একদিন রেজুয়ান তার সমস্যার কথা বলে এক সপ্তাহের জন্য বন্ধু নয়নের কাছ থেকে ৪২০ টাকা ধার নেয়। কিন্তু সেই টাকা ফেরত চাইলে নয়নের সঙ্গে খারাপ ব্যাবহার করে রেজুয়ান। এখানেই থেকেই ঘটনার সূত্র পাত ঘটে।

নিহতের পরিবারের লোকজনের কাছ থেকে অভিযোগ পেয়ে শহরে অভিযান চালিয়ে পুলিশ খুব দ্রুতই ঘাতক বন্ধু রেজুয়ান ও তার ভাই রোহানকে আটক করে।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৪২০ টাকা পাওনা টাকা নিয়ে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন হয়েছে বলে জানা গেছে। খবর পাওয়ার পরপরই আরেক বন্ধুকে আটক করা হয়েছে। আনুষ্ঠানিক তদন্ত সাপেক্ষে পরবর্তী বিষয়গুলো জানা যাবে।

নবীনতর পূর্বতন